"ঝুলন্ত এবং স্বচ্ছ" সুইমিং পুল, আপনি কি আকাশে সাঁতার কাটার সাহস করেন?

- 2021-09-30-

"মেকানিক 2" সিনেমাটি দেখেছেন এমন নেটিজেনদের কি সেই চিত্তাকর্ষক দৃশ্য মনে আছে? আকাশচুম্বী চূড়া থেকে প্রসারিত "স্বচ্ছ স্থগিত" সুইমিং পুলটি স্বচ্ছ। সাঁতারের সময় মনে হয় আকাশে উড়ছে। এই সুইমিং পুলে সাঁতার কাটা অবশ্যই একটি রোমাঞ্চকর এবং অদ্ভুত অভিজ্ঞতা। এখন যেহেতু সিনেমার দৃশ্যের সুইমিং পুলটি বাস্তবে পরিণত হয়েছে, আপনি বাতাসে সাঁতারের অনুভূতিও অনুভব করতে পারেন!
সাংহাইয়ের গোল্ডম্যান স্যাকস হলিডে হোটেলের ২th তলায় এক্রাইলিক সুইমিং পুলটি একটি "স্থগিত স্বচ্ছ" সুইমিং পুল।আপনি হোটেলে থাকাকালীন বিনামূল্যে সুইমিং পুল সুবিধা উপভোগ করতে পারবেন, যা বেশ সাশ্রয়ী।এক্রাইলিক সুইমিং পুল 30 মিটার লম্বা, 8 মিটার চওড়া এবং 1.5 মিটার গভীর। এটি চীনের প্রথম উচ্চ উচ্চতার ক্যান্টিলিভার স্বচ্ছ সুইমিং পুল। সুইমিং পুলের নিচের অংশ স্থগিত। এটি এক্রাইলিক দিয়ে তৈরি এবং পুলের স্বচ্ছ নীচে দিয়ে আশেপাশের দৃশ্য উপেক্ষা করতে পারে।

 



আকাশে সাঁতার কাটা অবশ্যই একটি অভিজ্ঞতা যা আপনি কখনই ভুলবেন না।



KINGSIGN ACRYLIC সব ধরনের এক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাঙ্ক, এক্রাইলিক সেমি-ফিনিশড পারসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠালো, বাঁকা এক্রাইলিক শীট, বড়- এ বিশেষ স্কেল এক্রাইলিক শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)