কেন বড় আকারের ফরচুন ফিশ ট্যাঙ্কের জন্য এক্রাইলিক উপাদান ব্যবহার করার সুপারিশ করা হয়?

- 2021-09-28-

1.প্লেক্সিগ্লাসকে এক্রাইলিকও বলা হয়, উচ্চ স্বচ্ছতা, কম দাম, মেশিন প্রক্রিয়াকরণে সহজ ইত্যাদির সুবিধা রয়েছে, এটি একটি সাধারণভাবে ব্যবহৃত কাচের বিকল্প উপাদান, এর রাসায়নিক নাম পলিমেথাইল মেথাক্রাইলেট।
2. Plexiglass ভাল স্বচ্ছতা এবং অসামান্য বার্ধক্য প্রতিরোধের আছে; এর নির্দিষ্ট মাধ্যাকর্ষণ সাধারণ কাচের অর্ধেকেরও কম, কিন্তু খণ্ডিত হওয়ার জন্য এর প্রতিরোধ অনেক গুণ বেশি; এটি ভাল অন্তরণ এবং যান্ত্রিক শক্তি আছে; এটি অ্যাসিড, ক্ষার এবং লবণ প্রতিরোধী। এটি শক্তিশালী জারা প্রতিরোধের আছে; এবং প্রক্রিয়া করা সহজ; এটি বন্ধন, করাত, প্ল্যানিং, ড্রিলিং, খোদাই, গ্রাইন্ডিং, স্ক্রিন প্রিন্টিং, স্যান্ডব্লাস্টিং এবং অন্যান্য ম্যানুয়াল এবং যান্ত্রিক প্রক্রিয়াকরণের জন্য ব্যবহার করা যেতে পারে। গরম করার পরে, এটি বাঁকানো এবং বিভিন্ন জৈব গ্লাস পণ্যগুলিতে edালাই করা যায়, তাই সিয়ি প্লেক্সিগ্লাস পণ্যগুলি তাদের ভাল বৈশিষ্ট্য অনুসারে হস্তশিল্প বা প্লেক্সিগ্লাস সামগ্রী থেকে তৈরি ভোক্তা পণ্যগুলির উল্লেখ করে।
3. Plexiglass হালকা ওজন, কম দাম, এবং সহজ ছাঁচনির্মাণ সুবিধা আছে। এর ছাঁচনির্মাণ পদ্ধতিগুলির মধ্যে রয়েছে কাস্টিং, ইনজেকশন ছাঁচনির্মাণ, যান্ত্রিক প্রক্রিয়াকরণ, তাপীয় প্রক্রিয়া ছাঁচনির্মাণ (তিন পাতার ঘূর্ণমান টেবিল কার্ড) ছাঁচনির্মাণ ইত্যাদি। বিশেষত ইনজেকশন ছাঁচনির্মাণের জন্য, এটি ব্যাপকভাবে উত্পাদিত হতে পারে, উত্পাদন প্রক্রিয়াটি সহজ এবং খরচ কম। অতএব, এর প্রয়োগ আরো এবং আরো সাধারণ হয়ে উঠছে। বর্তমানে, এটি বেশিরভাগ যন্ত্র এবং মিটারের যন্ত্রাংশ, অটোমোবাইল লাইট, অপটিক্যাল লেন্স, স্বচ্ছ পাইপ ইত্যাদিতে ব্যবহৃত হয়।
4. অ্যাক্রিলিকের উচ্চ স্বচ্ছতা রয়েছে, 93%এর হালকা সংক্রমণ সহ এবং "প্লাস্টিকের স্ফটিক" এর খ্যাতি রয়েছে। এবং ভাল আবহাওয়া প্রতিরোধ, বিশেষ করে বহিরঙ্গন ব্যবহারের জন্য, অন্যান্য প্লাস্টিকের মধ্যে প্রথম র ranking্যাঙ্কিং, এবং উভয় ভাল পৃষ্ঠ কঠোরতা এবং চকচকে আছে, প্লাস্টিক প্রক্রিয়াজাতকরণ, এবং বিভিন্ন প্রয়োজনীয় আকার এবং পণ্য তৈরি করা যেতে পারে উপরন্তু, অনেক ধরনের প্লেট এবং সমৃদ্ধ রং রয়েছে (স্বচ্ছ রঙের প্লেট সহ), এবং আরেকটি বৈশিষ্ট্য হল যে মোটা প্লেটগুলি এখনও উচ্চ স্বচ্ছতা বজায় রাখতে পারে।
KINGSIGN ACRYLIC সব ধরনের এক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাঙ্ক, এক্রাইলিক সেমি-ফিনিশড পারসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠালো, বাঁকা এক্রাইলিক শীট, বড়- এ বিশেষ স্কেল এক্রাইলিক শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)