কিভাবে সুইমিং পুল পরিষ্কার করবেন

- 2021-09-03-

1. কপার সালফেট যোগ করা উচিতসুইমিং পুল। সাধারণত, সংযোজনের পরিমাণ সাধারণ সময়ের তুলনায় 1-2 গুণ। কারণ সাধারণ সময়ে পানিতে অল্প শৈবাল থাকে এবং জল সবুজ হয়ে যাওয়ার পরে প্রচুর পরিমাণে শৈবাল থাকে। অতএব, শৈবাল সম্পূর্ণরূপে মারার জন্য পর্যাপ্ত অ্যালগিসাইড (কপার সালফেট) যোগ করতে হবে। শৈবাল নিধনকারী এজেন্ট (কপার সালফেট) যোগ করার পর, সুইমিং পুলের পানি সঞ্চালন ব্যবস্থা খুলে পানিতে এজেন্টকে যথাসম্ভব অভিন্ন করে তুলুন, যাতে সর্বোত্তম শৈবাল নিধন প্রভাব অর্জন করা যায়।


2. প্রায় 2 ঘন্টা পরে, ট্রাইক্লোরোইসোক্লোরোসিড জীবাণুনাশক যোগ করুনসুইমিং পুল;, এবং এটি 1000 কিউবিক মিটার পানির মান অনুযায়ী যোগ করুন 4 কেজি (সাধারণত প্রতি 1000 ঘনমিটারে 2 কেজি পানি যোগ করুন), যাকে আমরা সাধারণত ইমপ্যাক্ট ট্রিটমেন্ট বা সুপার ক্লোরিন ট্রিটমেন্ট বলি, যাতে সম্পূর্ণ জীবাণুমুক্ত ও জীবাণুমুক্ত করা যায় সুইমিং পুলে জল


3. প্রায় 2 ঘন্টা পরে, এর জলের PH মানসুইমিং পুলসনাক্ত করা হয়। সাধারণত, বৃষ্টির পরে বা ট্রাইক্লোরোইসোক্লোরোসিড জীবাণুনাশক ব্যবহার করলে পানির PH মান কম হবে। অতএব, যতক্ষণ পিএইচ মান উন্নত করতে সমন্বয় স্কুইজ ব্যবহার করা হয়, পানির পিএইচ মান উন্নত করা যায়। প্রতি 1000 ঘনমিটার পানিতে 10 কেজি যোগ করে ছুটির পরিমাণ গণনা করা হয়, যা 1 ডিগ্রি বাড়ানো যেতে পারে। পিএইচ মান 7.5 এ সামঞ্জস্য করা ভাল।

4. সন্ধ্যায়, প্রতি 1000 ঘনমিটার পানিতে 5-8KG পরিমাণে প্রিসিপিট্যান্ট যোগ করুনসুইমিং পুলযাতে পানিতে মরা সূক্ষ্ম শৈবাল এবং অন্যান্য স্থগিত কঠিন পদার্থগুলি সহজে পরিষ্কার করার জন্য ট্যাঙ্কের নীচে ছড়িয়ে যেতে পারে।


5. পরের দিন, নীচে থেকে পলি চুষুনসুইমিং পুলএকটি নিকাশী স্তন্যপান মেশিন, এবং সুইমিং পুল পরিষ্কার হয়ে যাবে।