এক্রাইলিক টিউব প্রক্রিয়াকরণের পদ্ধতি।

- 2021-08-02-

এক্রাইলিক টিউবনিম্নরূপ প্রক্রিয়াকরণ এবং উত্পাদন পদ্ধতি:
1. গরম চাপ পদ্ধতি

গরম করার পরএক্রাইলিক শীট,এটা ছাঁচে গরম চাপা। এই ধরণের চেহারার দ্বারা তৈরি হস্তশিল্পের পূর্ণতা, বাঁকা সঞ্চালন, শক্তিশালী ত্রিমাত্রিকতা এবং স্বস্তির বৈশিষ্ট্য রয়েছে। হট স্ট্যাম্পিং ডাই কাঠ এবং স্লাজ দ্বারা আকৃতির হতে পারে, এবং তারপর leadালাই সীসা এবং জিপসাম উপকরণ পুরুষ এবং মহিলা ছাঁচ হিসাবে ব্যবহার করা হয়, এবং এক্রাইলিক চাপার পরে এবং গরম করার পরে গঠন করা যেতে পারে।


2. উল্লম্ব গ্রাইন্ডিং পদ্ধতি

স্টিক-আকৃতির এক্রাইলিক বা পুরু প্লেট-আকৃতির প্লেক্সিগ্লাস লাগানোর পরে, এটি সরাসরি গ্রাউন্ডিং এবং চাকাতে পালিশ করা হয়। এই পদ্ধতির দ্বারা তৈরি কারুশিল্পগুলি এক ধরণের ভাস্কর্যের অনুরূপ এবং তাদের একটি অনন্য শৈল্পিক চিত্র রয়েছে।


3. মোজাইক পদ্ধতি

এক্রাইলিক ব্লক কাটুনবিভিন্ন রঙের প্রয়োজনীয় জ্যামিতিক পরিসংখ্যানের মধ্যে এবং নীচের প্লেটে সেগুলি জড়িয়ে রাখুন। এই পদ্ধতির জন্য ঘনিষ্ঠ স্প্লাইসিং, তীক্ষ্ণ প্রতিযোগিতা প্রয়োজন এবং তীব্র রঙ গ্রহণ করতে পারে, তবে এর একটি নির্বিঘ্ন প্রভাবও রয়েছে।


4. ভাঙ্গা গ্রাইন্ডিং পদ্ধতি

প্লেট-আকৃতির এক্রাইলিক স্ট্যাকগুলি একসঙ্গে স্ট্যাক করা হয়, এবং তারপর সরাসরি ক্রস-সেকশন গঠিত হয়। এই পদ্ধতিতে তৈরি কারুশিল্পের রঙ পরিবর্তন করা যায়।উপরের পদ্ধতিগুলি can বিনিময়যোগ্যভাবে ব্যবহার করা হবে, এবং সর্বোত্তম পদ্ধতি নির্ধারিত হয় অ্যাকর্ডিনবাহ্যিক পরিকল্পনার শৈল্পিক চাহিদার প্রতি।