কিভাবে এক্রাইলিক প্রসেসিং করবেন ?

- 2021-07-31-

এক্রাইলিক পণ্যগুলি বিভিন্ন পেশায় ব্যাপকভাবে ব্যবহৃত হয়। আমাদের দৈনন্দিন জীবনে, এক্রাইলিক পণ্যগুলি সর্বত্র রয়েছে। সাম্প্রতিক বছরগুলিতে, এক্রাইলিক প্রক্রিয়াকরণ দক্ষতা ক্রমাগত উদ্ভাবন এবং উন্নতি করছে। আপনি কিভাবে এক্রাইলিক প্রক্রিয়াকরণ করবেন?


এক্রাইলিক প্রক্রিয়াকরণ সাধারণত একটি লেজার ইনসিশন পদ্ধতি নির্বাচন করে যা সংবেদনশীলভাবে এক্রাইলিক কাঁচামাল কেটে এবং বিভিন্ন আকারে কাটা যায়। এটি গ্রাহকের প্রয়োজনীয়তা অনুসারে বিভিন্ন শব্দ এবং অঙ্কনে কাটা যেতে পারে এবং এটি বিভিন্ন আসবাবও তৈরি করা যেতে পারে। এছাড়াও, এক্রাইলিক কাঁচামালের লেজার কাটিং এছাড়াও বিভিন্ন লোগো এবং ট্রেডমার্ক তৈরি করতে পারে, যা বিজ্ঞাপন পেশায় প্রচারের ক্ষেত্রে ভূমিকা রাখতে পারে।


এক্রাইলিক প্রক্রিয়াকরণ প্রায়ই পাঞ্চিং চিকিত্সা পদ্ধতি ব্যবহার করে। এক্রাইলিক নিজেই ভাল প্রক্রিয়াকরণ বৈশিষ্ট্য আছে। লেজার কাটার মেশিন পাঞ্চিংয়ের জন্য ব্যবহৃত হয়, যা খুব উচ্চ নির্ভুলতা পাঞ্চিং অর্জন করতে পারে। পঞ্চ করার আগে কম্পিউটারে ছবির প্ল্যানিং প্রয়োজন। তারপর, লেজার কাটার এবং শুরু করার পর, পরিকল্পনা পরিকল্পনা অনুযায়ী, এক্রাইলিক প্রক্রিয়া করা এবং ঘুষি দেওয়া খুবই গুরুত্বপূর্ণ, এবং আগাম পরিকল্পনা করা খুব গুরুত্বপূর্ণ, যা খারাপ সমাপ্ত পণ্যের চেহারা কমাতে পারে।


এক্রাইলিক প্রক্রিয়াকরণ গরম নমন উত্পাদন এবং প্রক্রিয়াকরণ দক্ষতা ব্যবহার করতে পারে। একটি নির্দিষ্ট তাপমাত্রায় গরম করার পর এক্রাইলিক গলে যায়। এটি অ্যাক্রিলিককে আকৃতি দেওয়ার জন্য উত্তাপ ব্যবহার করতে পারে এবং এক্রাইলিক পণ্যগুলির বিভিন্ন আকার সম্পূর্ণ করতে পারে। গরম নমন দক্ষতা বিভিন্ন পদ্ধতি দ্বারা সম্পন্ন করা যেতে পারে। সাধারণত, গরম বাঁকানো মেশিন এবং শেপিংগুলি গরম নমন প্রক্রিয়াকরণের জন্য ব্যবহার করা হয়, এবং গরম বাঁকানোর দৃষ্টিভঙ্গি ছাঁচের সমন্বয় অনুযায়ী দৃষ্টিভঙ্গি নিয়ন্ত্রণ সম্পূর্ণ করতে পারে, যার ফলে গ্রাহকের সাথে দেখা করার জন্য বিভিন্ন ফর্মের এক্রাইলিক পণ্য সম্পূর্ণ করে চাহিদা.