এক্রাইলিক শীটের দুটি মৌলিক নমন প্রক্রিয়া

- 2023-08-02-

এক্রাইলিকের প্লাস্টিসিটিতে উচ্চতর সুবিধা রয়েছে, আজ আমরা আলোচনা করব কীভাবে গরম নমনের মাধ্যমে চূড়ান্ত এক্রাইলিক পণ্যগুলি অর্জন করা যায়।

 

এক্রাইলিক শীট সাধারণত দুই ধরনের নমন প্রক্রিয়া.

একটি হল আংশিক এলাকা গরম নমন। নির্দিষ্ট আকারের এক্রাইলিক শীট প্রস্তুত করতে, সঠিক অবস্থানে উত্তাপ এবং গলতে উচ্চ তাপমাত্রার ছাঁচের লাঠি ব্যবহার করুন। সাধারণত, এক্সট্রুড বা ভাল হাইগ্রোস্কোপিসিটি এক্রাইলিক শীট গরম করার তাপমাত্রা 130-135, ঢালাই এক্রাইলিক শীট সাধারণত 140-145 এ. যদি এক্রাইলিক শীট ভার্জিন নতুন উপকরণ না হয় (আমরা এক্রাইলিক পুনর্ব্যবহার করতে পারি), গরম করার তাপমাত্রা কুমারী নতুন এক্রাইলিক শীটগুলির তুলনায় তুলনামূলকভাবে কম হবে। এদিকে, এই ধরনের প্রক্রিয়া দ্বারা খুব দীর্ঘ দৈর্ঘ্য গরম করা উপযুক্ত নয়। খুব পুরু এক্রাইলিক হলে শীট বাঁক, এটা এই প্রক্রিয়াকরণের জন্য প্রযোজ্য নয়.

    


দ্বিতীয় বাঁকানোর প্রক্রিয়া হল পুরো এক্রাইলিক শীট গরম করা এবং ছাঁচের সাহায্যে বাঁক শেষ করা। আমরা আগাম নির্দিষ্ট আকৃতি ছাঁচ উত্পাদন. তারপরে, এক্রাইলিক শীটগুলিকে একত্রে ওভেনে, ক্যালিব্রেটেড অবস্থানে রাখুন, তারপর অভিজ্ঞ কর্মীদের দ্বারা তত্ত্বাবধানে। এক্রাইলিক শীট নরম হবে এবং বেকিংয়ের উচ্চ তাপমাত্রার সাথে ছাঁচে ফিট করবে। এই প্রক্রিয়া চলাকালীন, তাপমাত্রা নিয়ন্ত্রণ করা প্রয়োজন, পারেনখুব বেশি তাপমাত্রা না হওয়া। অবশেষে, ছাঁচ থেকে বেরিয়ে আসুন, এক্রাইলিক ঠাণ্ডা এবং গঠনের জন্য অপেক্ষা করুন। তারপর কাস্টমাইজড বাঁক পণ্য পান. 

      



Kingsign বিভিন্ন ধরনের এক্রাইলিক শীট উত্পাদন করে, বড় বা ছোট যাই হোক না কেন, এক্রাইলিক এবং আমাদের উত্পাদন দ্বারা শেষ করা ঠিক আছে। আপনার প্রয়োজন থাকলে আমাদের কাছে তদন্ত পাঠান।