কেন এক্রাইলিক সুইমিং পুল আরও বেশি জনপ্রিয়

- 2023-03-30-

সাম্প্রতিক বছরগুলিতে, অনেক সুইমিং পুল এক্রাইলিক প্যানেল ব্যবহার করেছে। এর স্বচ্ছতার কারণে, এটি স্ফটিক পরিষ্কার এবং অত্যন্ত আধুনিক দেখায়, বাজার দ্বারা অত্যন্ত স্বীকৃত। কাচের সাথে তুলনা করে, এক্রাইলিকের অনেক সুবিধা রয়েছে।

স্বচ্ছ সুইমিং পুল শীটের জন্য গ্লাস একটি বহুল ব্যবহৃত উপাদান হিসাবে ব্যবহৃত হয়, তবে এর অসুবিধাগুলিও সুস্পষ্ট। দীর্ঘ সময় ব্যবহার করার পর, সূর্যালোক বা শারীরিক প্রভাবের কারণে এটি ভাঙা এবং ফাটল করা সহজ, সম্ভাব্য নিরাপত্তা ঝুঁকি তৈরি করে। যাহোক,এক্রাইলিক সুইমিং পুলএই এলাকায় উল্লেখযোগ্য উন্নতি করেছে। তাদের পৃষ্ঠের উপর তীব্র ঘর্ষণ বা প্রভাবের পরে, তারা ভাঙ্গবে না। কারণ তারা প্লাস্টিকের পলিমার উপকরণ ব্যবহার করে, যেগুলোর আবহাওয়ার প্রতিরোধ ক্ষমতা এবং নমনীয়তা ভালো। স্বাভাবিক অবস্থায়, বেস ফাটবে না, এবং অতিবেগুনী বিকিরণের দীর্ঘমেয়াদী এক্সপোজারও এর স্বচ্ছতা নিশ্চিত করতে পারে।

 

যদিও কাচের প্যানেলের ভাল ব্যাপ্তিযোগ্যতা রয়েছে, তবে ফাটল বা ক্ষতির ক্ষেত্রে এটি সময়মত মেরামত করা যায় না। একজন ব্যবহারকারী হিসাবে, তাদের সরাসরি পুরো প্যানেল প্রতিস্থাপন করার জন্য একটি উচ্চ মূল্য দিতে হবে। যাইহোক, এক্রাইলিক সুইমিং পুলগুলি এই পরিস্থিতি এড়াতে পারে এবং ব্যবসার জন্য প্রচুর অর্থ সঞ্চয় করতে পারে, কারণ এই উপাদানটি সময়মত সাইটে মেরামত করা যেতে পারে। এমনকি অনেক ক্ষেত্রে, সুইমিং পুলটি সম্পূর্ণরূপে জল খালি না করেও মেরামত করা যেতে পারে। রক্ষণাবেক্ষণের পরবর্তী পর্যায়ে, এটি খুব সহজ। কর্মীদের শুধুমাত্র মোছার জন্য সাবান বা নরম কাপড় ব্যবহার করতে হবে, কিন্তু তারা অত্যন্ত ক্ষয়কারী পরিষ্কারের তরল ব্যবহার করতে পারে না, কারণ এটি প্যানেলের উপাদানের পৃষ্ঠের কিছু ক্ষতি করতে পারে।


KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বৃহৎ আকারের এক্রাইলিক শীট এ বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)