কেন স্বচ্ছ সুইমিং পুলের জন্য কাচের পরিবর্তে এক্রাইলিক বেছে নিন?

- 2022-04-21-

এক্রাইলিকমিথাইল মেথাক্রাইলেট মনোমার (MMA), পলিমিথাইল মেথাক্রাইলেট (PMMA) শীট অ্যাক্রিলিকের পলিমারাইজেশন দ্বারা তৈরি করা হয়। একটি বিশেষ প্রক্রিয়ার মাধ্যমে প্রক্রিয়াকৃত এক্রাইলিকটির "প্লাস্টিক কুইন" এবং "প্লাস্টিক ক্রিস্টাল" এর খ্যাতি রয়েছে, অ্যাক্রিলিকের শারীরিক বৈশিষ্ট্য স্বচ্ছ সুইমিং পুল সামগ্রীর জন্য বেসটিকে সেরা পছন্দ হিসাবে নির্ধারণ করে৷
1. এটিতে কাচের সমস্ত সুবিধা রয়েছে:
এক্রাইলিক একটি উচ্চ-আণবিক পলিমার যা কাচের সমস্ত সুবিধা রয়েছে এবং কাচ প্রতিস্থাপন করতে পারে; যদিও কাচের প্রধান উপাদান সিলিকা, এটি এক্রাইলিক প্রতিস্থাপন করতে পারে না।
2. ভালো ভিজ্যুয়াল এফেক্ট:
এক্রাইলিকের উচ্চ আলোর ট্রান্সমিট্যান্স আছে, 93% এবং তার উপরে একটি হালকা ট্রান্সমিট্যান্স আছে, যখন কাচের হালকা ট্রান্সমিট্যান্স 82%-89%, এবং সেরা আল্ট্রা-হোয়াইট গ্লাস মাত্র 89% পৌঁছতে পারে। এক্রাইলিক আলো সংক্রমণ নরম, এবং চাক্ষুষ প্রভাব আরো চমত্কার;
3. নিরাপদ এবং সুরক্ষিত:
অ্যাক্রিলিকের প্রভাব প্রতিরোধ ক্ষমতা সাধারণ কাচের চেয়ে 100 গুণ বেশি এবং টেম্পারড গ্লাসের 16 গুণ বেশি (টেম্পারড গ্লাসের আত্ম-বিস্ফোরণের ঝুঁকি রয়েছে)। সাধারণ টেম্পারড গ্লাসের সর্বাধিক বেধ 20 মিমি অতিক্রম করে না, যখন এক্রাইলিকের বেধ 800 মিমি-এর বেশি হতে পারে। এক্রাইলিক ভারী এবং বৃহত্তর প্রভাব সহ্য করতে পারে, কিন্তু টেম্পার্ড গ্লাস পারে না।
4. নির্বিঘ্নে বিভক্ত করা যেতে পারে:

এক্রাইলিকভাল প্রক্রিয়াকরণ বৈশিষ্ট্য আছে এবং মেশিন এবং থার্মোফর্ম করা যেতে পারে। আরও গুরুত্বপূর্ণ, অ্যাক্রিলিক পুরু প্লেটের মধ্যে বিরামবিহীন স্প্লিসিং বিশেষ সূত্র স্টক সলিউশন ইনজেকশনের মাধ্যমে সাইটে অর্জন করা যেতে পারে। টেম্পারড গ্লাস পুনরায় প্রক্রিয়া করা, কাটা এবং spliced ​​করা যাবে না. সাধারণত, টেম্পারড গ্লাসের সর্বোচ্চ আকার 6.8m*2.5m হতে পারে। কারণ এটি নির্বিঘ্নে বিভক্ত করা যায় না, এটি বড় আকারের স্বচ্ছ পুরো প্যানেলের প্রয়োজনীয়তা পূরণ করতে পারে না, যা এক্রাইলিক দ্বারা অর্জন করা যেতে পারে।

KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বৃহৎ আকারের এক্রাইলিক শীট এ বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)