কাস্টম-তৈরি বড় এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম ফিশ ট্যাঙ্কের জনপ্রিয়তার কারণ

- 2022-04-21-

অধিকাংশবড় এক্রাইলিক মাছ ট্যাংকবড় শপিং মল, হাই-এন্ড হোটেল এবং ব্যক্তিগত ভিলাগুলিতে একটি নির্দিষ্ট স্কেল তৈরি করেছে। তাহলে কেন বড় আকারের অ্যাকোয়ারিয়াম ফিশ ট্যাঙ্কগুলি তৈরি করতে এক্রাইলিক উপকরণগুলি বেছে নেয়? আসলে, এটি এক্রাইলিক উপকরণগুলির নিম্নলিখিত ছয়টি সুবিধার চেয়ে বেশি কিছু নয় এবং আমি সেগুলি নীচে আপনার সাথে ভাগ করব।
1. এক্রাইলিক মাছের ট্যাঙ্কওজনে হালকা
অ্যাক্রিলিকের ঘনত্ব হল 1.2KG/dm3, এবং একই আকারের একটি উপাদানের ওজন সাধারণ কাচের মাত্র অর্ধেক।
2. এক্রাইলিক মাছের ট্যাঙ্কের চাপ বহন করার ক্ষমতা কাচের মাছের ট্যাঙ্কের চেয়ে বেশি
পূর্বের শিল্পে উত্পাদিত এক্রাইলিক একটি 700 মিমি পুরু এক্রাইলিক শীটে সংমিশ্রিত হতে পারে এবং কাচ নিজেই সংকুচিত হওয়ার পরে ফেটে যাওয়ার এবং লোকেদের ক্ষতি করার ঝুঁকিপূর্ণ। তুলনামূলকভাবে বলতে গেলে, এক্রাইলিক তুলনামূলকভাবে নিরাপদ।
3. এক্রাইলিক উচ্চ আলো ট্রান্সমিট্যান্স আছে
এক্রাইলিক শীটের আলোর ট্রান্সমিট্যান্স প্রায় 93%, এবং কাচের হালকা ট্রান্সমিট্যান্স প্রায় 75% দেখা যায়।
4. এক্রাইলিক শক্তিশালী প্লাস্টিকতা আছে
এক্রাইলিক গ্রাহকের চাহিদা অনুযায়ী ঠান্ডা এবং গরম প্রক্রিয়া করা যেতে পারে, এবং অত্যন্ত সমৃদ্ধ অভিব্যক্তি সহ বিভিন্ন আদর্শ আকারে তৈরি করা যেতে পারে এবং সর্বোচ্চ প্রসার্য শক্তি 70Mpa-এর মতো উচ্চ।
5. এক্রাইলিক splicing প্রক্রিয়া
এক্রাইলিক ফিশ ট্যাঙ্ক, সাবসি টানেল, এক্রাইলিক রাফটিং নদী, ইত্যাদি বিজোড় স্প্লিসিং প্রযুক্তি দ্বারা প্রক্রিয়া করা যেতে পারে, যা এক্রাইলিক কাঁচামাল ঢালাই প্রযুক্তি। বিভক্ত করার পরে, পুরো শরীর দৃঢ় এবং সুন্দর হয়, যা কাঁচের মাছের ট্যাঙ্ক দ্বারা অপ্রাপ্য। এটি গবেষণা এবং উন্নয়ন এবং প্রযুক্তির বছর পরেও। উদ্ভাবনের একটি গুরুত্বপূর্ণ অর্জন।
6. এক্রাইলিক শক্তিশালী repairability আছে
অ্যাক্রিলিক ফিশ ট্যাঙ্কের পৃষ্ঠে স্ক্র্যাচ রয়েছে, যা ম্যানুয়ালি পালিশ এবং মেরামত করা যেতে পারে।

সারাংশ: এক্রাইলিক ফিশ ট্যাঙ্ক একটি উচ্চ-সম্পন্ন অ্যাকোয়ারিয়াম পণ্য। এক্রাইলিক কাঁচামাল দিয়ে অবিচ্ছিন্নভাবে বিভক্ত করা অবিচ্ছেদ্য ট্যাঙ্কের শরীরে সৌন্দর্য, নিরাপত্তা এবং স্বচ্ছতার সুবিধা রয়েছে। ঐতিহ্যবাহী কাচের মাছের ট্যাঙ্কের তুলনায়, এটিতে আরও ভাল দেখার প্রভাব, আরও বৈচিত্র্যময় আকার এবং প্রজনন রয়েছে। আরও মাছ আছে, যা অ্যাকোয়ারিয়ামের নকশা সংস্কৃতিকে আরও ব্যাপকভাবে দেখাতে পারে, যাতে গ্রাহকরা গ্রাস করার সময় সমুদ্রের সাথে ঘনিষ্ঠ যোগাযোগের আনন্দ অনুভব করতে পারেন।

KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বড় আকারের এক্রাইলিক শীট ইত্যাদিতে বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)