অ্যাক্রিলিকের সুবিধা এবং অসুবিধাগুলি সংক্ষিপ্ত করুন

- 2022-04-25-

এক্রাইলিকআবেদনের সুযোগ: স্থাপত্য ব্যবহার: দোকানের জানালা, সাউন্ডপ্রুফ দরজা এবং জানালা, আলোর ছায়া, টেলিফোন বুথ ইত্যাদি। বিজ্ঞাপনের ব্যবহার: হালকা বাক্স, চিহ্ন, চিহ্ন, ডিসপ্লে র‌্যাক ইত্যাদি। পরিবহন ব্যবহার: ট্রেন, গাড়ি এবং অন্যান্য যানবাহনের দরজা এবং জানালা, ইত্যাদি। চিকিৎসা ব্যবহার: শিশুর ইনকিউবেটর, বিভিন্ন অস্ত্রোপচারের চিকিৎসা সরঞ্জাম সিভিল সাপ্লাই: বাথরুম সুবিধা, হস্তশিল্প, প্রসাধনী, বন্ধনী, অ্যাকোয়ারিয়াম ইত্যাদি।
শিল্প ব্যবহার: যন্ত্র পৃষ্ঠের প্যানেল এবং প্রতিরক্ষামূলক কভার, ইত্যাদি আলোর ব্যবহার: ফ্লুরোসেন্ট ল্যাম্প, ঝাড়বাতি, রাস্তার ল্যাম্পশেড, ইত্যাদি। আবেদনের ক্ষেত্র: হোটেল, শপিং মল, কাজের ভবন, ক্লাব, ভিলা, যাদুঘর, চিকিৎসা সেবা, শিক্ষা, ক্যাটারিং, প্রদর্শনী , ইত্যাদি। প্রয়োগের ক্ষেত্র: সিলিং, ইন্টিগ্রেটেড সিলিং, পার্টিশন, স্ক্রিন, স্লাইডিং দরজা, স্বচ্ছ দেয়াল, হোটেলের আসবাবপত্র, কাজের আসবাবপত্র, বার কাউন্টার, আলো, ঝাড়বাতি, চিহ্ন, চিহ্ন, মেঝে, দৃশ্যাবলী ইত্যাদি।
এক্রাইলিক সামগ্রীর সুবিধা এবং অসুবিধাগুলি শক্তি: এক্রাইলিক একটি ভাল নতুন ধরণের উপকরণ যা সিরামিকের পরে স্যানিটারি গুদাম তৈরিতে ব্যবহার করা যেতে পারে। ঐতিহ্যবাহী সিরামিক উপকরণের সাথে তুলনা করে, অতুলনীয় উচ্চ উজ্জ্বলতা ছাড়াও, এক্রাইলিকের নিম্নলিখিত সুবিধা রয়েছে: ভাল প্রতিরোধ, ভাঙা সহজ নয়; শক্তিশালী মেরামতযোগ্যতা, যতক্ষণ নরম ফেনা টুথপেস্টে ডুবানো থাকে ততক্ষণ স্যানিটারি গুদাম পরিষ্কার করা যেতে পারে; জমিন নরম, শীতকালে কোন তিক্ততা নেই।
রঙগুলি উজ্জ্বল, যা ব্যক্তিত্বের বিভিন্ন স্তরের চাওয়াকে সন্তুষ্ট করতে পারে। বেসিন, বাথটাব এবং টয়লেট তৈরিতে অ্যাক্রিলিকের ব্যবহার শুধুমাত্র শৈলীতে চমৎকার, টেকসই নয়, পরিবেশ বান্ধবও। বিকিরণ মানবদেহের নিজস্ব হাড়ের বিকিরণ প্রায় একই।এক্রাইলিক স্যানিটারিমালপত্র মার্কিন যুক্তরাষ্ট্রে আবির্ভূত হয়েছিল যত তাড়াতাড়ি সম্ভব, এবং এটি সমগ্র আন্তর্জাতিক বাজারের 70% এরও বেশি জন্য দায়ী।

KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বড় আকারের এক্রাইলিক শীট ইত্যাদিতে বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)