এক্রাইলিক কাচের পণ্যের বৈশিষ্ট্য সম্পর্কে জানুন

- 2022-04-25-

এক্রাইলিক গ্লাসঅসামান্য ইন্ডাকটিভ মেকানিক্স ফাংশন আছে এবং সাধারণ প্লাস্টিকের অগ্রভাগে রয়েছে। প্রসার্য, নমনীয়, এবং সংকোচনের শক্তিগুলি সবই পলিওলিফিনের চেয়ে বেশি এবং পলিস্টাইরিন, পলিভিনাইল ক্লোরাইড ইত্যাদির চেয়ে বেশি এবং এর প্রভাব প্রতিরোধ ক্ষমতা কম, তবে এটি পলিস্টাইরিনের চেয়ে কিছুটা ভাল। কাস্ট বাল্ক পলিমারাইজড পলিমিথাইল মেথাক্রাইলেট শীট (যেমন অ্যারোস্পেস প্লেক্সিগ্লাস শীট) উচ্চতর প্রসার্য, কঠিন এবং সঙ্কুচিত যান্ত্রিক ফাংশন রয়েছে এবং পলিমাইড এবং পলিকার্বোনেটের মতো ইঞ্জিনিয়ারিং প্লাস্টিকের স্তরে পৌঁছাতে পারে।

সাধারণভাবে বলতে গেলে, পলিমিথাইল মেথাক্রাইলেটের প্রসার্য শক্তি 50-77Mpa স্তরে পৌঁছাতে পারে এবং নমন শক্তি 90-130Mpa স্তরে পৌঁছাতে পারে। এই কার্যকরী ডেটার উপরের সীমা কিছু ইঞ্জিনিয়ারিং প্লাস্টিকের কাছে পৌঁছেছে বা অতিক্রম করেছে। বিরতির সময় প্রসারণ মাত্র 2%-3%, তাই যান্ত্রিক বৈশিষ্ট্যগুলি মূলত শক্ত এবং ভঙ্গুর প্লাস্টিক।

এটি খাঁজ-সংবেদনশীল এবং চাপের মধ্যে ক্র্যাক করা সহজ, তবে ফ্র্যাকচারটি পলিস্টাইরিন এবং সাধারণ কাচের মতো ধারালো এবং অমসৃণ নয়। 40°C হল একটি সেকেন্ডারি ট্রানজিশন তাপমাত্রা, যা সেই তাপমাত্রার সমতুল্য যেখানে দুল মিথাইল গ্রুপটি সরতে শুরু করে। যদি এটি 40 ডিগ্রি সেলসিয়াস অতিক্রম করে তবে উপাদানটির প্রতিরোধ ক্ষমতা এবং নমনীয়তা উন্নত হবে। পলিমিথাইল মেথাক্রাইলেটের পৃষ্ঠের কঠোরতা কম এবং স্ক্র্যাচ করা সহজ।


পলিমিথাইল মেথাক্রাইলেটের তাপ প্রতিরোধ ক্ষমতা বেশি নয়। যদিও এর গ্লাস ট্রানজিশন তাপমাত্রা 104°C এ পৌঁছায়, তবে ওয়ার্কপিসের অবস্থার উপর নির্ভর করে সর্বাধিক একটানা অপারেটিং তাপমাত্রা 65°C এবং 95°C এর মধ্যে পরিবর্তিত হয় এবং তাপ বিকৃতি তাপমাত্রা প্রায় 96 â (1.18MPa), ভিক্যাট নরম হওয়া পয়েন্ট প্রায় 113â

KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বড় আকারের এক্রাইলিক শীট ইত্যাদিতে বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)