কিভাবে এক্রাইলিক শীট নমন সমস্যা মোকাবেলা করতে

- 2022-04-25-

এর নমন সমস্যা কিভাবে সমাধান করবেনএক্রাইলিক শীট? উল্লম্ব গ্রাইন্ডিং পদ্ধতি রড-আকৃতির প্লেক্সিগ্লাস বা পুরু প্লেট-আকৃতির প্লেক্সিগ্লাস বন্ধন করার পরে, এটি সরাসরি গ্রাইন্ডিং চাকায় স্থল এবং পালিশ করা হয়। এই পদ্ধতির দ্বারা নির্মিত হস্তশিল্প একটি নির্দিষ্ট ধরণের ভাস্কর্যের অনুরূপ, রঙিন নামমাত্র আকার দিয়ে গঠিত, একটি অনন্য শৈল্পিক চিত্র তৈরি করে।

ব্রেক গ্রাইন্ডিং পদ্ধতি: প্লেট-আকৃতির প্লেক্সিগ্লাস, হাইকো অ্যাপার্টমেন্ট মডেলকে একসাথে ওভারল্যাপ করুন এবং পেস্ট করুন এবং তারপরে অংশটি গঠনের জন্য সরাসরি কেটে নিন। দ্যপ্লেক্সিগ্লাসএই পদ্ধতির দ্বারা তৈরি হস্তশিল্প রঙ পরিবর্তন এবং প্রাকৃতিক সরলতার প্রভাব পেতে পারে। পোস্টিং পদ্ধতি: প্লেক্সিগ্লাসটিকে একটি নির্দিষ্ট আকারে কাটার পরে, এটি একটি সমতল পৃষ্ঠে পোস্ট করুন।

মোজাইক পদ্ধতি: কাটাএক্রাইলিক শীটআমাদের প্রয়োজন জ্যামিতিক আকারে বিভিন্ন রঙের, এবং তারপর নিচের প্লেটে জড়ো করে বিভক্ত করুন। এই পদ্ধতিতে আঁটসাঁট স্প্লিসিং এবং তীক্ষ্ণ প্রান্ত এবং কোণ প্রয়োজন, যাতে রঙটি তীব্র এবং একত্রিত হতে পারে। হিট সিমারিং পদ্ধতি: প্লেক্সিগ্লাসকে একটি নির্দিষ্ট আকৃতিতে প্রসেস করুন, প্লেক্সিগ্লাস গরম করুন এবং সরাসরি প্লেক্সিগ্লাস তৈরি করুন এবং হাত দিয়ে গুঁড়া করুন।

এই পদ্ধতিগুলি বোঝায় যে তাদের আগে থেকেই রচনা সম্পর্কে ভাল ধারণা থাকা উচিত, চটপটে হওয়া উচিত এবং লোহা গরম থাকাকালীন আঘাত করা উচিত। এই পদ্ধতি দ্বারা তৈরি কারুশিল্পে গাঢ় লাইন এবং সাধারণ চিত্রগুলির সুবিধা রয়েছে। প্লেক্সিগ্লাস প্লেটটি উত্তপ্ত হওয়ার পরে, এটি একটি ছাঁচে গরম চাপ দ্বারা গঠিত হয়। এই মডেলিং পদ্ধতির দ্বারা তৈরি হস্তশিল্পগুলি মোটা, বক্ররেখাযুক্ত, শক্তিশালী ত্রিমাত্রিক এবং স্বস্তির প্রভাব রয়েছে। হট প্রেসিং ছাঁচটিকে কাঠ এবং মর্টার দ্বারা আকৃতি দেওয়া যেতে পারে, তারপরে সীসা, 3লিয়ান উপকরণ এবং জিপসাম উপকরণগুলি পুরুষ এবং মহিলা ছাঁচ হিসাবে ব্যবহৃত হয়। জৈব গ্লাস গরম করার পরে চাপা যেতে পারে।


KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বড় আকারের এক্রাইলিক শীট ইত্যাদিতে বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)