অ্যাক্রিলিক ফিশ ট্যাঙ্কে দুর্ঘটনাক্রমে আঁচড় লেগে গেলে আমার কী করা উচিত?

- 2022-04-25-


এক্রাইলিক মাছের ট্যাঙ্কস্ক্র্যাচ, চিন্তা করবেন না, আসলে, গ্লাস ফিশ ট্যাঙ্কের স্ক্র্যাচের তুলনায়, অ্যাক্রিলিক ফিশ ট্যাঙ্কের স্ক্র্যাচগুলি পরিষ্কার করা এবং সমাধান করা তুলনামূলকভাবে সহজ। যতক্ষণ না স্ক্র্যাচগুলি খুব গভীর না হয়, সেগুলি সহজেই ম্যানুয়ালি পরিচালনা করা যায়।
অ্যাক্রিলিক ফিশ ট্যাঙ্ক স্ক্র্যাচ করার সঠিক উপায় শিখুন।
এর পরে, আসুন আমরা প্রদর্শনের জন্য নিম্নলিখিত আইটেমগুলি প্রস্তুত করি:

1. দুই এক্রাইলিক পরিষ্কার এবং রক্ষণাবেক্ষণ জেল.
2. পলিশিং তুলো।
3. এছাড়াও কাগজ টেপ আছে.

মাছের ট্যাঙ্কটি পরিষ্কার জল দিয়ে ধুয়ে ফেলুন, কয়েক মিনিটের জন্য একটি পরিষ্কার সুতির কাপড় দিয়ে জলের ফোঁটাগুলি শুকিয়ে নিন এবং তারপরে টেপ দিয়ে লক্ষ্য ফ্রেমটি আঁচড়ান।

ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম আঠালো পালিশ করা তুলোর উপর চেপে ধরুন, বা এক্রাইলিক পৃষ্ঠের উপর চেপে ধরুন

ফ্রেমটি পলিশ করা শুরু করুন, এটিকে একটি বৃত্তে পলিশ করতে মনে রাখবেন, যদি আপনি মনে করেন যে ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম যথেষ্ট নয়, কেবলমাত্র এটি পূরণ করুন এবং পলিশ করা চালিয়ে যান।

নাকাল পরে, পরিষ্কার জল দিয়ে পৃষ্ঠ পেষকদন্ত পরিষ্কার, কিন্তু পৃষ্ঠ এখনও তৈলাক্ত. আপনি খুব অল্প পরিমাণে নিরপেক্ষ লোশন দিয়ে ধুয়ে ফেলতে আপনার আঙ্গুল ব্যবহার করতে পারেন। শেষ করার পরে, পরিষ্কার জল দিয়ে ধুয়ে ফেলুন এবং শুকিয়ে নিন। এটি একটি মহান সাফল্য অর্জন করবে।

টিপস: সূক্ষ্ম স্ক্র্যাচগুলির আর্দ্রতা চিকিত্সার জন্য এক্রাইলিক গ্রাইন্ডিং ব্যবহার করা হয়। যদি এটি একটি গভীর স্ক্র্যাচ হয় তবে এটি দূর করতে আরও বেশি সময় লাগতে পারে। একটি ছোট পেষকদন্ত প্রয়োজন হতে পারে।

অন্যথায়, আপনার হাত এত টক হতে হবে যেন আপনি একটি লেবু খাচ্ছেন, তাই, আহ, মাছের ট্যাঙ্ক পরিষ্কার করার সরঞ্জামগুলি সাবধানে বেছে নিন এবং পরিষ্কারের সময় বালি এবং পাথর রয়েছে কিনা সেদিকে মনোযোগ দিন।

কাচের মাছের ট্যাঙ্কে স্ক্র্যাচগুলি অসুবিধাজনক। আপনার বাড়িতে পাওয়ার টুলস না থাকলে, সূক্ষ্ম স্ক্র্যাচ বা গভীর স্ক্র্যাচগুলি দূর করতে আপনাকে পাওয়ার টুল ব্যবহার করতে হবে।


KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বড় আকারের এক্রাইলিক শীট ইত্যাদিতে বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)