এক্রাইলিক পণ্য প্রক্রিয়াকরণ পদ্ধতি প্রবর্তন

- 2022-04-25-

কিভাবে প্রসেস করবেনএক্রাইলিকএবং প্রক্রিয়াকরণ কৌশল কি? লেজার কাটিং একটি স্পর্শহীন কাটিং পদ্ধতি। লেজার কাটিং এক্রাইলিক ইচ্ছামত বিভিন্ন আকারে এক্রাইলিক কাটতে পারে। এটি অক্ষর, ছবি কাটতে পারে এবং আসবাবপত্র ইত্যাদির জন্য ব্যবহার করা যেতে পারে। লেজার কাটিং টু বুট ব্যবহার এক্রাইলিক ব্যবহার করে বিভিন্ন লোগো তৈরি করতে পারে, যার মধ্যে রয়েছে অগোছালো ছবি ইত্যাদি, যা বিজ্ঞাপন শিল্পে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা এবং অভিযোজন রয়েছে। এক্রাইলিক কাটিং লেজার কাটিং এবং এক্রাইলিক চালু করার ক্ষেত্রে সবচেয়ে সাধারণ প্রক্রিয়া।
এক্রাইলিকসরাসরি খোঁচাও হতে পারে। কাচের সাথে তুলনা করে, এক্রাইলিকের খুব ভাল যান্ত্রিক প্রক্রিয়াকরণ বৈশিষ্ট্য রয়েছে। লেজার কাটিং এবং পাঞ্চিংয়ের ব্যবহারে খুব উচ্চ সমাবেশ নির্ভুলতা রয়েছে। আপনাকে শুধু কম্পিউটারে ছবি বানাতে হবে। কম্পিউটার এক্রাইলিক খোঁচা.
এক্রাইলিক নিজেই উচ্চ স্বচ্ছতা আছে। পলিশিং এক্রাইলিক এটিকে স্ফটিকের মতো উচ্চ স্বচ্ছতা তৈরি করে। পালিশ করা এক্রাইলিক খুব মসৃণ এবং অত্যন্ত প্রশংসনীয়। এটি বিভিন্ন ধরণের কারুশিল্পের জন্য ব্যবহার করা যেতে পারে। এক্রাইলিক উপাদান 70°-100° এ গলে যাবে এবং এই তাপটি অনিয়মিত আকার সহ অ্যাক্রিলিকের আকৃতি পরিবর্তন করতে ব্যবহার করা যেতে পারে।
এক্রাইলিক গরম নমন বিভিন্ন উপায়ে করা যেতে পারে। অনেক এক্রাইলিক শীট গরম নমন মেশিনের সেটে স্থাপন করা যেতে পারে এবং গরম নমন এবং আকার দেওয়ার জন্য একই সময়ে ছাঁচ তৈরি করা যেতে পারে। বেশিরভাগ গরম নমন শুধুমাত্র একক বা সমান্তরাল গরম নমনের মধ্য দিয়ে যায়। গরম নমনের দৃষ্টিকোণ দৃষ্টিকোণ নিয়ন্ত্রণ করার প্রয়োজন অনুযায়ী স্থির করা যেতে পারে।

KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বড় আকারের এক্রাইলিক শীট ইত্যাদিতে বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)