বিজ্ঞাপন এক্রাইলিক এর শ্রেণীবিভাগ

- 2022-04-25-

এক্রাইলিক ঢালাই বোর্ড(বিজ্ঞাপন এক্রাইলিক): উচ্চ আণবিক ওজন, চমৎকার দৃঢ়তা, শক্তি এবং চমৎকার রাসায়নিক প্রতিরোধের। এই ধরনের প্লেট ছোট ব্যাচ প্রক্রিয়াকরণ, রঙ সিস্টেমের অতুলনীয় নমনীয়তা এবং পৃষ্ঠের টেক্সচার প্রভাব, সম্পূর্ণ পণ্যের বৈশিষ্ট্য এবং বিভিন্ন বিশেষ উদ্দেশ্যে উপযুক্ত দ্বারা চিহ্নিত করা হয়।

এক্রাইলিক এক্সট্রুড প্লেট(বিজ্ঞাপন এক্রাইলিক): কাস্ট প্লেটের তুলনায়, এক্সট্রুড প্লেটের কম আণবিক ওজন এবং দুর্বল যান্ত্রিক বৈশিষ্ট্য রয়েছে। যাইহোক, এই বৈশিষ্ট্যটি বাঁকানো এবং থার্মোফর্মিংয়ের পক্ষে সহায়ক এবং বড় আকারের প্লেটগুলির সাথে কাজ করার সময় দ্রুত ভ্যাকুয়াম ফোস্কা গঠনের জন্য সহায়ক। একই সময়ে, এক্সট্রুড প্লেটের বেধ সহনশীলতা কাস্ট প্লেটের চেয়ে ছোট। যেহেতু এক্সট্রুশন একটি বড় আকারের স্বয়ংক্রিয় উত্পাদন, এটি রঙ এবং স্পেসিফিকেশন সামঞ্জস্য করতে অসুবিধাজনক, তাই পণ্যের বৈশিষ্ট্যের বৈচিত্র্য সীমিত।

চীনে এক্রাইলিক প্লেট উপাদান শ্রেণীবিভাগ প্রধানত তিনটি বিভাগে বিভক্ত (বিজ্ঞাপন এক্রাইলিক): প্রথম, আমদানি করা প্লেট; দ্বিতীয়, তাইওয়ান রাজধানী বোর্ড; তৃতীয়, ঘরোয়া বোর্ড। তাদের পার্থক্যটি ব্যবহৃত কাঁচামালের উৎপত্তি এবং (MMA) বিশুদ্ধতার মধ্যে রয়েছে। এটি প্লেটের গুণমান এবং মূল্য নির্ধারণের মূল চাবিকাঠি।

KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বড় আকারের এক্রাইলিক শীট ইত্যাদিতে বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)