বিজ্ঞাপন এক্রাইলিক কি এবং এর ব্যবহার

- 2022-04-25-

এক্রাইলিক পণ্যএক্রাইলিক বোর্ড, এক্রাইলিক প্লাস্টিকের কণা, এক্রাইলিক লাইট বক্স, সাইনবোর্ড, এক্রাইলিক বাথটাব, এক্রাইলিক কৃত্রিম মার্বেল, এক্রাইলিক রজন, এক্রাইলিক (ল্যাটেক্স) পেইন্ট, এক্রাইলিক আঠালো এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত করে।

সাধারণএক্রাইলিক পণ্যবিভিন্ন প্রক্রিয়াকরণ পদ্ধতির মাধ্যমে এবং বিভিন্ন উপকরণ এবং ফাংশনের খুচরা যন্ত্রাংশের সাথে মিলিত এক্রাইলিক দানা, প্লেট বা রেজিনের মতো কাঁচামাল দিয়ে তৈরি এক্রাইলিক পণ্য। এক্রাইলিক ফাইবার হিসাবে, এক্রাইলিক তুলা, এক্রাইলিক সুতা এবং এক্রাইলিক নাইলন, যা সাধারণত শোনা যায়, এক্রাইলিক এসিড থেকে পলিমারাইজড মনুষ্যসৃষ্ট ফাইবারগুলিকে বোঝায়, যা এক্রাইলিক পণ্যগুলির সাথে সম্পর্কিত নয়।

তাদের মধ্যে, লোকেরা প্রায়শই বলে থাকেএক্রাইলিক প্লেটপলিমেথিলমেথাক্রাইলেট (PMMA) প্লেট, যা "মিথাইল মেথাক্রাইলেট মনোমার (MMA)" দ্বারা পলিমারাইজড। অথবা এটি একটি এক্সট্রুডার মাধ্যমে এক্রাইলিক pellets থেকে extruded হয়. অতীতে, প্লেটটি সাধারণত প্লেক্সিগ্লাস নামে পরিচিত ছিল। অ্যাক্রিলিক ইংরেজি অ্যাক্রিলিক থেকে উদ্ভূত, যার অর্থ জৈব যৌগ MMA দিয়ে তৈরি PMMA প্লেট। এর স্বচ্ছতা এবং আলোর সঞ্চারণ কাঁচের মতো। PS, PC বা নিম্নতর পুনর্ব্যবহৃত MMA এর মতো স্বচ্ছ প্লাস্টিক দিয়ে তৈরি সমস্ত প্লেটকে সমষ্টিগতভাবে প্লেক্সিগ্লাস বলা হয়। পার্থক্য করার জন্য, উচ্চ-মানের বিশুদ্ধ MMA দিয়ে তৈরি PMMA প্লেটের নাম দেওয়া হয়েছে অ্যাক্রিলিক প্লেট, যাতে এটি সাধারণ প্লেক্সিগ্লাস প্লেট থেকে আলাদা করা যায়।

KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বড় আকারের এক্রাইলিক শীট ইত্যাদিতে বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)