অ্যাক্রিলিক ফিশ ট্যাঙ্ক কেনার আগে আপনার যা জানা দরকার

- 2022-04-25-

এক্রাইলিক একটি মাছ ট্যাংক হিসাবে ব্যবহার করা যেতে পারে? হ্যাঁ, আপনি সমুদ্রের বিশ্বে একটি বড় মাছের ট্যাঙ্কের মতো খুব বড় অ্যাকোয়ারিয়াম সুবিধাও তৈরি করতে পারেন। এক্রাইলিক মাছের ট্যাঙ্কগুলি এখনও বৃহৎ স্কেলে জনপ্রিয় হয়নি এবং তারা এখনও একটি বিশেষ জলজ পণ্য। পুরো মাছের ট্যাঙ্কটি স্বচ্ছ এবং এতে কোন জয়েন্ট নেই, যা সাধারণ কাঁচের মাছের ট্যাঙ্কের চেয়ে বেশি সুন্দর এবং নিরাপদ। এটি গ্লাস ফিশ ট্যাঙ্কের এক-পঞ্চমাংশেরও কম ওজনের।
এক্রাইলিক ফিশ ট্যাঙ্কের মৌলিক বৈশিষ্ট্য
1. সাধারণ কাচের মাছের ট্যাঙ্কের তুলনায়, এক্রাইলিক মাছের ট্যাঙ্কগুলির আবহাওয়ার প্রতিরোধ ক্ষমতা, অ্যাসিড এবং ক্ষার প্রতিরোধ ক্ষমতা এবং শক্তিশালী নিরোধক রয়েছে।
2. হালকা সংক্রমণ প্রভাব ভাল, 93% পর্যন্ত। একই সময়ে, মাছের ট্যাঙ্কের আলোর তীব্রতা ছোট, যা বিদ্যুৎ সাশ্রয় করতে পারে।
3. এক্রাইলিক ফিশ ট্যাঙ্কগুলির শক্তিশালী প্রভাব প্রতিরোধ ক্ষমতা রয়েছে, সাধারণ কাচের মাছের ট্যাঙ্কের তুলনায় ষোল গুণ, এবং একই ধরণের মাছের ট্যাঙ্কের তুলনায় দীর্ঘ পরিষেবা জীবন রয়েছে।
4. একই ধরণের মাছের ট্যাঙ্কের সাথে তুলনা করলে, এক্রাইলিক মাছের ট্যাঙ্কের ওজন হালকা, কাচের মাছের ট্যাঙ্কের অর্ধেক এবং সাধারণ মাছের ট্যাঙ্কের তুলনায় এটি আরও সুন্দর এবং আরও রঙিন।
5. আকৃতি ব্যাপকভাবে পরিবর্তিত হয়, প্লাস্টিকতা শক্তিশালী হয়, এবং প্রক্রিয়াকরণ আকারে সহজ।
6. এক্রাইলিক মাছ ট্যাংকসাধারণ মাছের ট্যাঙ্কের তুলনায় পরিষ্কার করা সহজ এবং বজায় রাখা আরও সুবিধাজনক। তারা শক্তিশালী আবহাওয়া প্রতিরোধের, উচ্চ নামমাত্র কোমলতা, ভাল গ্লস এবং নিম্ন তাপমাত্রা কর্মক্ষমতা আছে.
7. এক্রাইলিক মাছের ট্যাঙ্কগুলি আরও পরিধান-প্রতিরোধী এবং পচনশীল নয়।


KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বড় আকারের এক্রাইলিক শীট ইত্যাদিতে বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)