এক্রাইলিক শীটের গুণমান কীভাবে আলাদা করা যায়

- 2022-04-26-

অনেক ব্র্যান্ড আছেএক্রাইলিক পণ্যবাজারে, আমরা কিভাবে ভাল এবং খারাপ মধ্যে পার্থক্য করতে পারেন? আসুন নিম্নলিখিত পদ্ধতিগুলি থেকে শিখি:
1. পর্যবেক্ষণ পদ্ধতি
এক্রাইলিক সারফেস বিবর্ণ হয়েছে বা গ্লস বেশি নয় কি না তা আপনি লক্ষ্য করতে পারেন এবং আপনি এক্রাইলিক শীট ম্যানুয়ালটি ডিড উপাদানের সাথে সামঞ্জস্যপূর্ণ কিনা তাও দেখতে পারেন, যাতে এটি একটি নিয়মিত উপাদান কিনা তা বিচার করতে।
2. দহন পদ্ধতি
আপনি বার্ন করার জন্য এক্রাইলিক একটি ছোট টুকরা নিতে পারেন। যদি এটি দ্রুত পুড়ে যায় তবে এর মানে হল যে অ্যাক্রিলিকের গুণমান অযোগ্য।
3. হালকা সংক্রমণ পদ্ধতি
সাদা আলো অ্যাক্রিলিক শীটের মধ্য দিয়ে যেতে ব্যবহার করা যেতে পারে। একটি ভাল মানের এক্রাইলিক শীট একটি উচ্চ আলো ট্রান্সমিট্যান্স আছে, এবং এটি মধ্য দিয়ে যাওয়ার পরে সাদা হয়। যদি এটি হলুদ বা নীল হয়, এর মানে হল গুণমান ভাল নয়।
4. পেস্ট করার পদ্ধতি
দুইএক্রাইলিক শীটএকসাথে মিলিত হতে পারে। দরিদ্র মানের অ্যাক্রিলিকগুলি গলে যাওয়ার পরে আলাদা করা কঠিন। ভাল মানের অ্যাক্রিলিক্স আলাদা করা সহজ। অতএব, এই পরীক্ষার মাধ্যমে, অ্যাক্রিলিক প্লেটের গুণমান আলাদা করা যেতে পারে।


KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বড় আকারের এক্রাইলিক শীট ইত্যাদিতে বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)