এক্রাইলিক দূষণমুক্তকরণ টিপস

- 2022-04-29-


কীভাবে দাগ দূর করবেনএক্রাইলিক পণ্য? আজ আমরা নিম্নলিখিত টিপস উপস্থাপন করব:

1. এক্রাইলিক ডিসপ্লে স্ট্যান্ডের ময়লা টুথপেস্টে চুবানো কাপড় বা সিল্কের সাহায্যে পরিষ্কার এবং উজ্জ্বল করা যেতে পারে।
2. বেসিনে কিছু জল রাখুন, একটু শ্যাম্পু ঢালুন এবং এটি মিশ্রিত করুন, অ্যাক্রিলিক ডিসপ্লে স্ট্যান্ডটি মুছতে এটি ব্যবহার করুন, এটি অতিরিক্ত পরিষ্কার এবং উজ্জ্বল দেখাবে।
3. যখনএক্রাইলিক প্রদর্শনস্ট্যান্ডে পুরানো চিহ্ন এবং তেলের দাগ রয়েছে, আপনি একটি কাপড় বা তুলা ব্যবহার করে সামান্য কেরোসিন বা সাদা ওয়াইন ফোঁটাতে পারেন এবং আলতো করে মুছুন, এটি উজ্জ্বল এবং পরিষ্কার হবে।
4. একটি নরম কাপড় বা নরম কাগজ ব্যবহার করুন, অ্যাক্রিলিক ডিসপ্লে স্ট্যান্ডটি অ্যালকোহল বা মদের জলে ভিজিয়ে রাখুন এবং তারপরে চক পাউডারে ডুবানো একটি পরিষ্কার কাপড় দিয়ে মুছুন এবং এটি খুব পরিষ্কার হবে।
5. সোনার রিম সহ অ্যাক্রিলিক ডিসপ্লে স্ট্যান্ড নোংরা হলে, ময়লা অপসারণ করতে এবং পরিষ্কার এবং উজ্জ্বল করতে বিয়ার বা সাদা ওয়াইনে ডুবানো তোয়ালে দিয়ে মুছুন।
6. অ্যাক্রিলিক ডিসপ্লে স্ট্যান্ড স্ক্রাব করার সময় প্রথমে চক গ্রে ওয়াটার বা প্লাস্টার পাউডার ওয়াটার লাগান এবং তারপর শুকিয়ে যাওয়ার পর শুকনো কাপড় দিয়ে মুছুন। ময়লা এবং পলিশ মুছা সহজ।
7. এক্রাইলিক ডিসপ্লে স্ট্যান্ডটি পেইন্ট এবং ময়লা দিয়ে দাগযুক্ত, যা ভিনেগার দিয়ে সহজেই মুছে ফেলা যায়।
8. এক্রাইলিক ডিসপ্লে স্ট্যান্ডে তেলের দাগের একটি বড় এলাকা রয়েছে। প্রথমে বর্জ্য পেট্রল দিয়ে স্ক্রাব করুন, তারপর ওয়াশিং পাউডার বা ডিকনটামিনেশন পাউডার দিয়ে স্ক্রাব করুন এবং তারপর পানি দিয়ে ধুয়ে ফেলুন।
9. একটি স্যাঁতসেঁতে কাপড় দিয়ে ধুলো মুছুন, তারপর বর্জ্য সংবাদপত্রটিকে একটি বলের মধ্যে ঘষুন এবং অ্যাক্রিলিক ডিসপ্লে স্ট্যান্ডে ঘষুন। সংবাদপত্রের কালি দ্রুত এক্রাইলিক ডিসপ্লে স্ট্যান্ড মুছে দিতে পারে।
10. এক্রাইলিক ডিসপ্লে স্ট্যান্ড মোছার জন্য পেঁয়াজের টুকরো ব্যবহার করুন, শুধুমাত্র ময়লা অপসারণ করতে পারে না, তবে খুব উজ্জ্বলও।

11. একটি ভাল দূষণমুক্তকরণ প্রভাব পেতে অবশিষ্ট চা দিয়ে অ্যাক্রিলিক ডিসপ্লে স্ট্যান্ড ঘষুন।



KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বড় আকারের এক্রাইলিক শীট ইত্যাদিতে বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)