এক্রাইলিক প্রক্রিয়া বন্ধন কি?

- 2022-05-05-

দ্যএক্রাইলিক প্রক্রিয়াbondingï¼

1. সম্মুখ বন্ধন

সম্মুখ বন্ধন সবচেয়ে ব্যাপকভাবে ব্যবহৃত বন্ধন প্রযুক্তি, এবং এটি ব্যাপকভাবে বিভিন্ন এক্রাইলিক পণ্য উত্পাদন ব্যবহৃত হয়.
প্রথমত, আবদ্ধ হতে পৃষ্ঠটি পরিষ্কার করুন। বন্ধন অর্জনের জন্য একটি মাস্টার ছাঁচ ব্যবহার করা ভাল, যাতে বন্ধনযুক্ত বস্তুটি কাঁপতে না পারে, যা বন্ধনের গুণমান উন্নত করতে উপকারী।
3 মিমি-এর কম পুরুত্বের ক্রস-সেকশন বন্ডিংয়ের জন্য, আপনি সরাসরি একটি সিরিঞ্জ ব্যবহার করে একদিক থেকে সমানভাবে এবং ধীরে ধীরে আঠালো ইনজেকশন করতে পারেন এবং বন্ধনটি সম্পূর্ণ করতে 3-5 মিনিটের জন্য একটি অতিবেগুনী নিরাময় বাতি দিয়ে এটিকে বিকিরণ করতে পারেন।
3 মিমি-এর বেশি পুরুত্বের সাথে বন্ধনের জন্য, পাতলা ধাতব তারগুলি ঢোকানো যেতে পারে এবং কৈশিক ক্রিয়া নীতির দ্বারা সাইজিং সম্পন্ন করা হয়। সাইজ করার পরে, একটি UV কিউরিং ল্যাম্প দিয়ে বিকিরণ করার আগে ধাতব তারগুলি আঁকতে হয়, অথবা যে অংশগুলিকে আঠালো করার প্রয়োজন হয় না সেগুলিকে টেপ দ্বারা সুরক্ষিত করা যেতে পারে, আঠালো জায়গায় আঠা লাগান এবং তির্যকভাবে অ্যাক্রিলিক বোর্ডে রাখুন। বুদবুদ আউট আলিঙ্গন. বন্ধনটি 3-5 মিনিটের জন্য একটি UV নিরাময় বাতি দিয়ে বিকিরণ করে সম্পন্ন করা যেতে পারে।
2. বেভেল বন্ধন
বন্ধন ঢাল একটি 90-ডিগ্রী কোণ হতে হবে বন্ধন পৃষ্ঠের স্থানচ্যুতি প্রতিরোধ.
আঠালো সমানভাবে এবং ধীরে ধীরে প্রয়োগ করা উচিত। বন্ধনটি 3-5 মিনিটের জন্য একটি UV নিরাময় বাতি দিয়ে বিকিরণ করে সম্পন্ন করা যেতে পারে। সম্পূর্ণ নিরাময় হওয়ার পরে মাস্টার ছাঁচটি সরান।
3. সমতল বন্ধন
সমতল বন্ধন একটি বিশেষ পদ্ধতি।
প্রথমে, আঠালো পৃষ্ঠটি পরিষ্কার করুন, এটি অনুভূমিকভাবে রাখুন এবং এটিতে আঠা লাগান।

অন্য এক্রাইলিক বোর্ডের একপাশে তির্যকভাবে রাখুন যাতে আঠা দিয়ে এক্রাইলিক প্রলেপ দেওয়া হয়, এবং তারপর সমানভাবে এবং ধীরে ধীরে এটিকে নিচে রাখুন, একপাশ থেকে বুদবুদগুলিকে চেপে ধরুন বা বুদবুদগুলি নিষ্কাশন করতে একটি ক্ল্যাম্প ব্যবহার করুন৷ বন্ধনটি 3-5 মিনিটের জন্য একটি UV নিরাময় বাতি দিয়ে বিকিরণ করে সম্পন্ন করা যেতে পারে।



KINGSIGN® এক্রাইলিকএক্রাইলিক শীট, এক্রাইলিক উইন্ডো, এক্রাইলিক টানেল, এক্রাইলিক মেরিন হল, এক্রাইলিক অ্যাকোয়ারিয়াম, এক্রাইলিক সুইমিং পুল, এক্রাইলিক ফিশ ট্যাংক, এক্রাইলিক সেমি-ফিনিশড প্রসেসিং পার্টস, এক্রাইলিক বন্ডিং এক্রাইলিক আঠা, বাঁকা এক্রাইলিক শীট, বড় আকারের এক্রাইলিক শীট ইত্যাদিতে বিশেষায়িত। শীট ইনস্টলেশন পরিষেবা। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে পরামর্শ করুন: 0086 13370079013 (Whatsapp/Wechat)